মু'জিযাতুর রসূল ﷺ

নবীজির মু'জিযা
(২৯)
----------------
হাত মোবারকের মুজিযা - শয়তানের প্রতারণা থেকে মুক্তিলাভ-
+++++++++

❏ ইমাম আবু নঈম  (رحمة الله) হযরত ওসমান ইবনে আবুল আস (رضي الله عنه) থেকে বর্ণনা করেন, তিনি বলেন, নবী করিম (ﷺ) যখন আমাকে তায়েফ প্রেরণ করেন তখন আমার নামাযে ত্রুটি হতে লাগল। আমি নামাযে কি পড়ি তা আমার বােধগম্য হচ্ছে না। আমি নবী করিম এর কাছে এসে তাঁকে এ ব্যাপারে অবহিত করলে তিনি বলেন, ওটা শয়তান। অর্থাৎ শয়তানে তােমার নামাযে এরূপ করতেছে। তুমি আমার কাছে এসাে। আমি তাঁর কাছে গেলে তিনি বললেন, মুখ খুল। তিনি আমার বক্ষে হাত মােবারক মেরে আমার মুখে লালা মােবারক দিয়ে বললেন,

اخرج عدو الله.

বেরিয়ে যা, আল্লাহর শত্রু। তিনি তিনবার এরূপ করে আমাকে বললেন, তুমি তােমার আমল করতে থাক। এরপর থেকে শয়তান আমাকে আর ওয়াসওয়াসা দিতে পারে নি।








হাফেজ মাওলানা মুহাম্মদ ওসমান গণি বইসমগ্র
এপ্স টি তে রয়েছে
চল্লিশ হাদিস দ্বারা মদীনা শরীফের ফযিলত,
শরহে মুসনাদে ইমাম আ‘যম আবু হানিফা(رحمة الله) ও
বিষয় ভিত্তিক মুজিযাতুর রাসূল (ﷺ)
👉https://play.google.com/store/apps/details?id=sunniencyclopedia.blogspot.com.usmangoniall
🌬যাজাকাল্লাহু খাইরান

Post a Comment

নবীনতর পূর্বতন